বাংলা সিরিয়াল

বেঁচে আছে পারো! গুরুমার কথায় রহস্য রয়েছে! নৃসিংহ দেবের মূর্তির প্রভাবেই কি অদৃশ্য হয়ে গেছে সে?-টুইস্টিং পর্ব তুমি আশে পাশে থাকলেতে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘তুমি আশেপাশে থাকলে’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, দেব বিদেশ থেকে ফেরার পর দেব পারো কে সামনাসামনি বসিয়ে ঠাম্মি বলেন যে, এই বাড়ির নৃসিংহ দেবের পিছনে এক আসল নৃসিংহদেব আছেন, সেই নৃসিংহদেবের মূর্তি বহু মূল্যবান, কিন্তু সেই নৃসিংহ দেব এর কাছ অবধি পৌঁছতে গেলে একটি ধাঁধার সমাধান করতে হবে, সবাই সেই ধাঁধার সমাধান করতে পারে না, ঠাম্মি সেই ধাঁধা বলার সাথে সাথে একটা লকেটের মতো চাবিও দেয় পারোকে। ধাঁধাটা ছিলো, ‘কে আসল কে নকল, সঠিক হদিশ জানে ছায়া! দিন বা রাতে যদি আসো সবই মায়া সবই মায়া।’

এরপর দেব আর পারোর বিয়ে ঠিক হলে বাড়ির সবাই যেদিন বাড়ি ফাঁকা করে বিয়ের কেনাকাটা করতে যায়, সেইদিন পারো হঠাৎ করে এই ধাঁধার সমাধান করে বসে আর নৃসিংহ দেবের আসল মূর্তি ও তার হাতের কাছে চলে আসে, কিন্তু এই গুপ্তধন উদ্ধারই যেন পারোর জন্য কাল হলো। পারো যখন নৃসিংহ দেবের মূর্তিটা আঁচলের মধ্যে লুকিয়ে দেব এর জন্য অপেক্ষা করছিলো, তখনই একজন দুষ্কৃতি পারোর পিছু নেয়, পারো মূর্তিটি দিতে অস্বীকার করলে পারো কে গুলি করে।

দেবটা সবটা দেখে অজ্ঞান হয়ে পড়ে যায় আর জ্ঞান ফিরে এসে জানতে পারে পারো মৃত। পারোকে মৃত জেনে সে যখন সুইসাইড করতে যাচ্ছে, তখন সে দেখতে পায় পারো কে, অথচ অদ্ভুত ব্যাপার হল সে ছাড়া আর কেউ পারোকে দেখতে পাচ্ছে না। এরপর দেব ছুটে যায় সেই গুরুমার কাছে যে বলেছিল দেব পারোর বন্ধন জন্ম জন্মান্তরের, তার কথার মধ্যেও যেন ধোঁয়াশা খুঁজে পায় দেব আর সাথে দর্শক‌‌ও, দর্শকের মনে আশা জাগে, পারো বেঁচে আছে, হয়তো নৃসিংহ দেবের মূর্তি তার সাথে ছিলো বলে সে অদৃশ্য হয়ে গেছে।

আরও পড়ুন : ‘গীতা বেঙ্গল টপার হবে যদি ভাঁড়ামো না দেখিয়ে টানটান এপিসোড দেখানো হয় জগদ্ধাত্রীর মতো’গীতা এল এল বি নিয়ে কী বলছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“
অবশেষে দেব সেই মন্দিরে পৌঁছায় যেখানে তার আর পারোর সাত পাঁকে বাধা হয়েছিল! দেবের সাথে দেখা হয় সেই গুরু মা এর যে দেব আর পারোর জুটি কে জন্ম জন্মান্তরের জুটি বলেছিল! দেব গুরুমাকে সব টা খুলে বলে যে পারো কে কেউই দেখতে পারছে না সে ছাড়া, এমনকি গুরু মা ও দেখতে পারছিল না !!

গুরুমা দেব কে জানায় পারো বলে যাকে দা/হ করা হয়েছে সে অন্যকেও! পারো যে তাকেই খুঁজছে!! তারপর সেখান থেকে চলে যায় সে!! কোথায় যেন রহস্য রয়েছে গুরুমার কথায়!!”

আরও পড়ুন : কোজাগরী ও উদ্যলোকবাবু দুজনেই একে অপরকে সম্মান করে! দুজনের অসাধারণ সুন্দর কেমিস্ট্রি তুলে ধরেছে জল থৈথৈ ভালোবাসা!

Related Articles