বাংলা সিরিয়াল

‘দেবকে অসহায় লাগছে! কাউকে বোঝাতে পারছে না পারো তার পাশেই আছে’তুমি আশে পাশে থাকলে দেখে মুগ্ধ নেটিজেন!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তুমি আশে পাশে থাকলে। এই ধারাবাহিকে দেখা যায় যে নায়িকার চরিত্রে অভিনয় করছেন অঙ্গনা রায় আর নায়কের চরিত্রে অভিনয় করছেন রোহান ভট্টাচার্য। দেব আর পারোর চরিত্রে এই দুজনের অভিনয় ইতিমধ্যেই দর্শকের মন জয় করে নিয়েছে।

দেব বহু বছর বিদেশে পড়াশোনা করে বিদেশ থেকে গোয়েন্দা হয়ে আবার দেশের মাটিতে ফিরে এসেছে পারোর টানে আর পারো‌ তো দেবের জন্য অপেক্ষাই করছিলো। দেব বাড়ি ফিরে আসার পরে পারো দেবের এনগেজমেন্ট হয় তাদের বিয়ের কথাবার্তা পাকা হয়।

অন্যদিকে বিয়ের কেনাকাটা করতে বাড়ির সমস্ত লোক যখন বাইরে যায় তখন ফাঁকা বাড়িতে আসল নৃসিংহদেবের রহস্য ভেদ করে ফেলে পারো। সে ঠাম্মির দেওয়া ধাঁধার সমাধান করে আর পৌঁছে যায় আসল নৃসিংহ দেবের কাছে। আসল নৃসিংহদেবটা হাতে পেয়ে সে দেব কে সেটা দেখাতে চায়।

কিন্তু আসল নৃসিংহ দেবের খোঁজে ততক্ষণে সেখানে পৌঁছে গিয়েছিল এক দুষ্কৃতি। বহুমূল্যবান সেই নৃসিংহ মূর্তি পারোর থেকে চাই সে, পারো সেটা দিতে অস্বীকার করে, তখন সেই দুষ্কৃতী পারোকে গুলি করে, নৃসিংহ মূর্তিকে বুকে জড়িয়ে পারো জলের মধ্যে পড়ে যায়। অন্যদিকে পারো কে এই অবস্থায় দেখে অসুস্থ হয়ে পড়ে দেব।

পরে যখন দেবের জ্ঞান ফিরে তখন বাড়ির সবাই বলে পারোর দেহ সৎকার করা হয়ে গেছে। কিন্তু পারো দেবের আশেপাশেই ঘুরে বেড়াচ্ছে, আশ্চর্যের বিষয় হলো দেব ছাড়া কেউ পারোকে দেখতে পাচ্ছে না!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“দেব কে দেখে ভীষণ অসহায় লাগছিল! সে কোনোমতেই বাড়ির কাউকে Convince করাতে পারছে না যে পারো তার পাশেই আছে!!দেব যে তার পারো কে ছুতে পারছে না! ওইদিকে পারো ও দেব কে ছুতে পারছে না!! দেব অসুস্থ হয়ে যাওয়ার পরেও পারো কিছুই করতে পারছে না দেবের জন্য!”

আরও পড়ুন : সামনে উইশ না করলেও সারাদিন বৌকে নিয়ে চিন্তা করে দুর্জয়!সে নিজের ইগোর জন্য রানীকে দমিয়ে রাখবে না!-দুর্জয়কে নিয়ে থাকা নেগেটিভিটি ক্রমশ কমছে দর্শকদের মনের থেকে!

Related Articles