বাংলা সিরিয়াল

‘স্বীকৃতির রোল চুসিং এ একটু কেয়ারফুল হওয়া উচিত!’,‘ওর সিরিয়াল ফ্লপ খাওয়ায় ওকে ভাল রোল দিচ্ছে না কেউ!’স্বীকৃতি মজুমদারের কামব্যাক দেখেও খুশী নন ভক্তরা!

জি বাংলায় সদ্য একটি নতুন ধারাবাহিক আসছে এই ধারাবাহিকের নাম আলোর কোলে। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, নায়কের বউ কোনো কারনে মারা গেছে, কিন্তু মৃত্যুর পরেও সে শ্বশুরবাড়ি ছেড়ে যায় নি, ভূত হয়ে সে তার একমাত্র মেয়েকে আগলে রেখেছে, কিন্তু আগলে রাখার চেষ্টা করলেও সে সব ক্ষেত্রে সফল হচ্ছে না কারণ সে তার মেয়েকে ছুঁতেই পারছে না, তখন নায়কের সেই প্রথম স্ত্রী চিন্তা করে, কে তার মেয়েকে মায়ের মতো আগলে রাখবে! তখনই দেখা যায় তার মেয়েকে বাঁচাতে অন্য একজন নারীর আগমন হচ্ছে- বোঝাই যাচ্ছে ধারাবাহিকে এই নায়কের জীবনে দ্বিতীয় স্ত্রী হিসেবে আসবে এবং এই মেন লিড।

আরও পড়ুন : ‘রানী যে কোনদিন দেখেনি সেও ফ্যান হবে এত ফার্স্ট এপিসোড দেখে!’তোমাদের রানী নিয়ে প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

এই ধারাবাহিকে নায়কের চরিত্রে অভিনয় করছেন কৌশিক রায়, দ্বিতীয় নায়িকার চরিত্রে অভিনয় করছেন সোমু সরকার আর নায়কের প্রথম স্ত্রী অর্থাৎ একটি অশরীরী আত্মার চরিত্রে অভিনয় করছেন স্বীকৃতি মজুমদার।

পুরো প্রোমো থেকে শুরু করে সিরিয়ালের কভার ফটো সবেতে জুড়ে আছেন স্বীকৃতি, তবু দর্শকদের মন খারাপ। স্বীকৃতি ভক্তরা কিছুতেই তাকে এইভাবে মানতে পারছেন না? কেন? কারণ এই ধারাবাহিকের প্রোমো দেখেই তারা বুঝতে পেরেছেন এটি একটি রিমেক ধারাবাহিক।

এখন তাদের বক্তব্য হলো জি টিভির যে আসল ধারাবাহিকটির রিমেক করে এই ধারাবাহিকটি তৈরি করা হবে, সেই ধারাবাহিকে নায়কের প্রথম স্ত্রীর ভূমিকা নেই বললেই চলে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“স্বীকৃতি পুরো কিউটের ডিব্বা , বাট ওর ফেরার খবরে খুব একটা খুশি হতে পারলাম নাহ! আলোর কোলে জি টিভির রাধা মোহনের রিমেক , আর সেই গল্প অনুযায়ী স্বীকৃতি যে ভুতের রোল টা করছে সেটার গুরুত্ব প্রথম কয়েকদিন খুব থাকবে – তারপরে আর একদমই গুরুত্ব থাকবেনা, আর সিরিয়ালটার গল্পটাও খুব Toxic!

আরও পড়ুন : ‘উড়ন্ত সিঁদুর এখন অতীত! বাংলা ধারাবাহিকে চলে এলো রক্ত দিয়ে বিয়ে হ‌ওয়া থিওরি!’মিলি নিয়ে শুরু হলো ট্রোলিং!

আমার মনে হয় স্বীকৃতির রোল চুসিং এ আরো একটু কেয়ারফুল হওয়া উচিত!
ওর জন্য শুভকামনা!”, এই পোস্টের কমেন্টে একজন লিখেছেন,“ ওর সিরিয়াল ফ্লপ খেয়েছে তাই ওকে এখন তেমন ভালো রোলে দেবে না কেউ!”

Related Articles