বাংলা সিরিয়াল

বধূবরণ করতে বাধা দিল মেঘ! মেঘ আর নীলের ডিভোর্স এবার চূড়ান্ত, ফাঁস ইচ্ছে পুতুলের পর্ব

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল। টানটান উত্তেজনা নিয়ে এগিয়ে যাচ্ছে এই ধারাবাহিক। নীল আর তার পুরো পরিবার নিজেদের ভুল বুঝতে পেরে এখন মেঘকে কাছে টেনে নিতে চায়। অন্যদিকে, মেঘ ডিভোর্সের সিদ্ধান্ত থেকে এক চুলও নড়তে রাজি নয়।

ইতিমধ্যে গাঙ্গুলি পরিবারের সকলেই মেঘকে বারবার করে ফিরে আসার জন্য অনেক কাকুতি মিনতি করেছেন। কিন্তু সেই সব শোনেনি মেঘ।

ইচ্ছে পুতুল ধারাবাহিকের খল নায়িকা ময়ূরীর চক্রান্তে শ্বশুরবাড়ি থেকে বাধ্য হয়ে বেরিয়ে এসেছে মেঘ। এর মধ্যে দীর্ঘদিনের সম্পর্কের টানাপোড়নের পর অবশেষে ডিভোর্স হতে চলেছে নীল আর মেঘের। তবে পুরোটাই যে ময়ূরীর চক্রান্ত, এতদিনে সবটাই জেনে গিয়েছে মেঘ আর নীলের দুই পরিবার।

তবে ময়ূরী এখনো হাল ছেড়ে বসে নেই। সে এখনো পর্যন্ত চেষ্টা চালিয়ে যাচ্ছে যাতে মেঘ আর নীলের ডিভোর্সটা একেবারে হয়ে যায়।

এদিকে মেঘের মন জয় করতে মরিয়া হয়ে উঠেছে নীল। এদিনের পর্বে দেখা গিয়েছে, মেঘের সঙ্গে কথা বলবে বলে তার বাবার কাছে কাকুতি মিনতি করে নীল। অবশেষে অনেক বুঝিয়ে মেঘকে নীল রাজি করায় যে, তাদের সম্পর্কের শেষ দিনে মেঘ যেন তার গাড়িতে তারই পাশে বসে কোর্টে যায়।

এরপর গাড়ি চালাতে চালাতে হঠাৎই বাড়ি থেকে সমস্ত ইম্পরট্যান্ট ডকুমেন্টস নিয়ে আসতে ভুলে যাওয়ার বাহানা দেয় নীল। এক প্রকার জোর করেই মেঘকে নিজের বাড়িতে নিয়ে যায় সে।

নীল বাড়ির সামনে গাড়ি দাঁড় করিয়ে বাড়ির ভেতর ডকুমেন্টস আনতে গেলে, তার বোন গিনি মেঘকে তার বাড়িতে যাওয়ার জন্য বারবার অনুরোধ করে।

এরপর আসে মেঘের শশুর, সেও বারবার মেঘকে বাড়িতে যাওয়ার জন্য অনুরোধ করে। অবশেষে গাঙ্গুলী বাড়িতে প্রবেশ করতেই মেঘের শাশুড়ি বরণডালা হাতে করে নিয়ে এসে তাকে বরণ করতে যায়। রুখে দাঁড়ায় মেঘ।

বরণ থামিয়ে দিয়ে নিজের সিদ্ধান্তের কথা সকলের সামনে স্পষ্ট করে জানিয়ে দেয় মেঘ। নিজের স্বার্থসিদ্ধি করার জন্য আবারো মেঘকে ঠকিয়েছে নীল। মেঘের মুখে এই কথা শুনে হতবাক নীল। এরপর মেঘ আর নীলের সম্পর্ক কোন দিকে মোড় নেবে? তার জন্য দেখতে হবে ইচ্ছে পুতুল ধারাবাহিক।

আরও পড়ুন : ওদের কি ফুলশয্যা তোমার আমার মত বিয়ের পরে আটকে আছে?-দুর্জয়ের মাকে যেন দর্শকদের মনের কথাই বলে দিল দুর্জয়ের বাবা! ডায়লগ শুনে হাসছেন দর্শক!

Related Articles