বাংলা সিরিয়াল

‘ভূত চতুর্দশীর আসল কনসেপ্টটা এই প্রথম কোন সিরিয়ালে দেখে ভালো লাগলো!’ফুলকির নতুন প্রোমো দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকি, এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, বক্সার চ্যাম্পিয়ন রোহিত যখন ষড়যন্ত্রে ফেঁসে যায়, রোহিতের জীবন থেকে যখন বক্সিংয়ের নাম মুছে যায় তখন‌ই রোহিতের প্রথম স্ত্রী শালিনীও তাকে ছেড়ে চলে গিয়েছিলো।

এরপর ঘটনা চক্রে ফুলকির সাথে রোহিতের বিয়ে হয়ে যায় আর তারপরও রোহিতের জীবন যখন আলোয় আলোকিত করে দিয়েছে ফুলকি,তখন‌ই শালিনী ফিরে আসে এবং রোহিতের জীবনে আবার জায়গা করে নিতে চায়। রোহিতের জীবনে আগের জায়গাটা ফিরে না পেয়ে ফুলকির ক্ষতি করতে থাকে শালিনী।

ট্রেড মিলে ফুলকিকে চাপিয়ে সে স্পিড বাড়িয়ে দেয়, এদিকে স্পিডের সাথে দৌড়াতে না পেরে এক সময় পড়ে যায় ফুলকি, তার ব্রেন হ্যামারেজ হয় এবং তাকে হাসপাতালে ভর্তি করে রোহিত।

ফুলকির এই অবস্থার জন্য সে রীতিমত নিজেকে দায়ী করতে থাকে এবং কষ্ট পেতে থাকে। অন্য দিকে ডাক্তাররাও বলতে পারেনা ফুলকি আদৌ ঠিক হবে কিনা? তবে ফুলকি সেরে উঠবে, ধারাবাহিকের নতুন প্রোমোই তার প্রমাণ।

আরও পড়ুন : এখন অনুরাগের ছোঁয়া নিয়ে ট্রোল করাই স্বাভাবিক!কাহিনীটা এমনই হয়ে গেছে!-মিশকার শয়তানি দেখতে দেখতে বিরক্ত দর্শক বলছেন!

‌নতুন প্রোমো তে দেখা যাচ্ছে যে, শালিনী রোহিতকে বলছে, চলো আবার আমরা নতুন করে সবটা শুরু করি, তুমি ফুলকিকে সবটা বলে দাও।-অন্যদিকে দেখা যাচ্ছে ফুলকি ছাদের মধ্যে এক থালা খাবার নিয়ে এসেছে এবং অনেকগুলো প্রদীপ নিয়ে এসে আসন পাতছে।

রোহিত তখন বলে ফুলকি এসব কী?ফুলকি তখন বলে, এগুলো সব দাদার প্রিয় খাবার। ভূত চতুর্দশীতে যারা চলে গেছে তারা ফিরে আসে আর সেই কারণেই তো ১৪ প্রদীপ, তাদের পথ দেখানোর জন্য। রোহিত তখন বলে আর কত ভাবে আমায় ঋণী করবে ফুলকি!
এই প্রোমো দেখে একজন দর্শক লিখেছেন,“ভুত চতুর্দশীর আসল কনসেপ্টটা এই প্রথম কোনো সিরিয়ালে দেখে ভালো লাগলো”

Related Articles