বাংলা সিরিয়াল

এখন অনুরাগের ছোঁয়া নিয়ে ট্রোল করাই স্বাভাবিক!কাহিনীটা এমনই হয়ে গেছে!-মিশকার শয়তানি দেখতে দেখতে বিরক্ত দর্শক বলছেন!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে,আই ভি এফ পদ্ধতিতে মা হ‌ওয়ার পর একটার পর একটা শয়তানি করেই চলেছে মিশকা। সন্তানের দৌলতেই এখন সে সূর্যের জীবনে জায়গা পেতে চাইছে, কখনো সে তার মায়া জাল দিয়ে লাবণ্য সেনগুপ্ত কে দুর্বল করছে, কখনো বা দীপাকে তোষামোদ করছে,কখনো আবার সূর্যকে বলছে তার সন্তানের দায়িত্ব তাকে নিতে হবে।

ধারাবাহিকে এখন দেখা যাচ্ছে মিশকার ৫ মাসের সাধের অনুষ্ঠান হচ্ছে আর এই অনুষ্ঠানে মিশকা প্রেস মিডিয়া সবাইকে ডেকেছে এবং সকলের সামনে বলছে যে আই ভি এফ পদ্ধতিতে নয় ন্যাচারালি সূর্য আর মিশকার মধ্যে সম্পর্ক গড়ে উঠেছে এবং সেই সম্পর্কের ফসল‌ই হলো তাদের সন্তান। যা শুনে রীতিমতো রেগে যায় সূর্য। এরপর দীপা সকলের সামনে সত্যিটা আনে এবং তুলে ধরে কীভাবে আইভি এফ পদ্ধতিতে ডাক্তারের সাহায্য নিয়ে মা হয়েছে মিশকা।

অন্যদিকে বড়দের এই সমস্ত আজেবাজে কথা শুনতে শুনতে মন খারাপ করে বসে থাকে সোনা ও রূপা আর সূর্য সকলের সামনে জানায়, মিশ কার গর্ভের সন্তান যেহেতু তার, সেই কারণেই এই সন্তানকে সেনগুপ্ত বাড়িতে স্বাগত জানানো হবে কিন্তু মিশকাকে নয়! অন্যদিকে মিশকার এই শয়তানি দেখতে দেখতে ক্লান্ত হয়ে পড়েছেন দর্শক! যার প্রভাব পড়ছে টিআরপিতে ও।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
,“অনুরাগের ছোঁয়া নিয়ে কিছু কথা।
বর্তমান অনুরাগের ছোঁয়া কে নিয়ে সবাই ট্রল করছে।

আরও পড়ুন : তুঁতে সিরিয়ালটা অন্য স্লটে আনলে ভালো ফল করবে!তুঁতে টিআরপিতে বাজিমাত করতে না পারায় কী বলছেন দর্শক?

ট্রল করা স্বাভাবিক।কাহিনীটা এমন হয়ে গিয়েছে ভুল বুঝাবুঝি মিশকার শয়তানি, মিশকার শয়তানি কারো সামনে না আসা। এসব দেখতে দেখতে দর্শক বিরক্ত হয়ে গিয়েছে। অনুরাগের ছোঁয়া একসময় সবার কাছে প্রিয় ছিল। কিন্তু গল্পের নানা ধরনের ট্রাক অনুরাগের ছোঁয়াকে সমালোচিত করেছে। এসব বেশিদিন থাকবে না। আবারো সবার কাছে প্রিয় হয়ে যাবে অনুরাগের ছোঁয়া আশা করা যায়। কারণ সোনা রূপা বড় হয়ে যাবে এবার।

তাদের দুই বোনের মান অভিমানের গল্প দেখানো হবে। সোনা বড় হয়ে হবে ডাক্তার রুপা হবে অটোওয়ালী । তখন গল্পের একঘেয়েমি টা কেটে যাবে। গল্পের মধ্যে একটা নতুনত্ব চলে আসবে। তখন সবার কাছে প্রিয় হয়ে যাবে অনুরাগের ছোঁয়া। সম্ভবত সোনার চরিত্রে থাকবে স্বস্তিকা নিজেই।

আর রুপা চরিত্রে থাকবে কোন জনপ্রিয় অভিনেত্রী।
এগুলোই বলার ছিলো অনুরাগের ছোঁয়া কে নিয়ে।
আমি এখন আর অনুরাগের ছোঁয়া দেখি না।”

Related Articles