বাংলা সিরিয়াল

মিশকার জন্য বিপদের সম্মুখীন তিস্তা! গুন্ডাদের গালে চড় মেরে উচিত শিক্ষা দিল দীপা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “অনুরাগের ছোঁয়া”। গত সপ্তাহে টিআরপি তালিকায় দেশ ধাক্কা খেয়েছিল এই ধারাবাহিক। কিন্তু তবুও একের পর এক দুর্দান্ত পর্ব দেখিয়ে দর্শকদের মন জয় করে নিচ্ছে এই ধারাবাহিক।

সূর্য-দীপার জনপ্রিয়তা দর্শক মহলে ব্যাপক। মিশকার জন্য এই ধারাবাহিকের জনপ্রিয়তা বোধহয় কয়েক গুনে বৃদ্ধি পেয়েছে। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন পেজ এবং গ্রুপে চোখ রাখলেই, “অনুরাগের ছোঁয়া” ধারাবাহিক নিয়ে নানান গসিপ দেখতে পাওয়া যায়।

ইতিমধ্যেই মিশকার গর্ভবতী হওয়ার আসল রহস্য সকলের সামনে এন দিয়েছে দীপা। এমনকি মিশকা আর তার সন্তানের যাতে কোন ক্ষতি না হয়, সেজন্য সে জেল থেকে ছাড়িয়ে পর্যন্ত নিয়ে এসেছে মিশকাকে।

ইতিমধ্যেই সেনগুপ্ত বাড়িতে জাকিয়ে বসেছে মিশকা। সূর্য-দীপাকে আলাদা করার জন্য একের পর এক ঘৃণ্য চক্রান্ত করছে সে।

মিশকার শয়তানির জন্য এখন সমস্যায় পড়তে হয়েছে সোনা রূপাকে। স্কুলে ঢোকা মাত্রই অন্যান্য ছাত্র-ছাত্রীদের অভিভাবকরা তাদের বাধা দেয়। অভিভাবকরা জানিয়ে দেয়, যদি সোনা রুপা এই স্কুলে পড়াশোনা করে তাহলে তারা তাদের বাচ্চাদের স্কুল থেকে ছাড়িয়ে নিয়ে অন্য স্কুলে ভর্তি করে দেবে।

আরও পড়ুন : “আমি এখন বুঝতে পারছি মায়েদের কষ্টটা”, মা হওয়ার অভিনয় করতে গিয়ে একি বললেন অহনা!

তখনই সেই স্থানে উপস্থিত হয় দীপা। পরিস্থিতি সামাল দেয় সে। এদিকে সূর্য হাসপাতলে গেলে সে জানতে পারে, তার পুরনো রোগীরা আর তার কাছে চিকিৎসা করাতে চাইছে না।

এরপর মনের দুঃখে বাড়ি ফিরে আসে সূর্য। তখন সে দেখতে পায়, দীপা অন্ধকারে শুয়ে আছে ঘরের মধ্যে। তবে দীপার কাছে যেতেই তার ভুল ভেঙ্গে যায়। সূর্য দেখে, দীপা নয় বরং মিশকা শুয়ে আছে দীপার মত করে সেজে।

দেখে বেজায় চটে যায় সূর্য। অন্যদিকে তিস্তা বাড়ির বাইরে বেরিয়ে কিছু লোকের কুনজড়ে পড়ে। সেখান থেকে পালাতে যায় সে। দীপার সৎ মা রত্না দেবী দেখতে পেয়ে তিস্তাকে বাঁচানোর চেষ্টা করে।

অবশেষে সেখানে চলে আসে দীপা। সে গুন্ডাদের থাপ্পড় মেরে তাদের শায়েস্তা করে। মিশকার শয়তানিতে অতিষ্ঠ হয়ে উঠেছে সেনগুপ্ত পরিবার। কোনভাবেই মিশকার নজর থেকে সেনগুপ্ত পরিবারকে বাঁচানো সম্ভব হচ্ছে না। এবার কি করবে দীপা? সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

Related Articles