বাংলা সিরিয়াল

মানিক বিলেতে চলে গেলে মানিক কমলা দুজনেই বড় হয়ে যাবে অয়ন্যা সুকৃতের জুটিকে মিস করবো খুব!-দুঃখ প্রকাশ করছেন দর্শকরা!

কিছু কিছু ধারাবাহিক থাকে যেগুলো টি আর পি লিস্টে ভালো মতো জায়গা করে নেয়, টি আর পি তে ভালো জায়গা করার জন্য সেই সব ধারাবাহিক গুলোও দর্শকদের পছন্দের তালিকায় থাকে।

কিন্তু এর বাইরেও কিছু ধারাবাহিক থাকে যেগুলো ভিন্ন স্বাদের হওয়ার কারণে সমস্ত ধারাবাহিকের সাথে ঠিকমতো টক্কর দিতে পারে না টিআরপিতে, অথচ টিআরপিতে সমানতালে টক্কর দিতে না পারলেও ভিন্ন স্বাদের হওয়ার কারণে সেই সব ব্যতিক্রমী ধারাবাহিক গুলো দর্শকের মনে একটা আলাদা জায়গা করে নেয়।

ঠিক যেমন ছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক লালকুঠি, ঠিক যেমন ছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক বোধিসত্ত্বের বোধবুদ্ধি, তেমনি সাম্প্রতিক কালের ধারাবাহিক কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ সেই ভাবে টেক্কা দিতে পারে না টি আর পি তালিকায় , কিন্তু ছোট ছোট দুই ছেলে মেয়ের রসায়ন দর্শকদের মনের মধ্যে একটা আলাদাই জায়গা করে নিয়েছে।

কমলা ও মানিকের বিয়ে,বিয়ের পর মানিকের জীবনে কমলার একটু একটু করে জায়গা করে নেওয়া, দুজনের একসাথে লড়াই করা, কুসংস্কারের বিরুদ্ধে সমাজের অন্যায়ের বিরুদ্ধে দুজনের রুখে দাঁড়ানো দর্শকের মন জয় করে নিয়েছে। সতীদাহ থেকে বিধবা বিবাহ সব ক্ষেত্রে মানিক কমলার যুগান্তকারী দৃষ্টিভঙ্গি দর্শকদের মনের মধ্যে তৈরি করেছে এক আলাদা নস্টালজিয়া।

মানিক ও কমলা এই দুই চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করে নিয়েছে সুকৃত ও অয়ন্যা। চিরাচরিত ধারাবাহিকের বাইরে গিয়ে এই ধারাবাহিকে যে গল্প দেখানো হচ্ছে সেই গল্প যে টিআরপি অর্জন করছে-দর্শক মনে করেন সেই টিআরপির পিছনে সিংহভাগ ক্রেডিট রয়েছে খুদে এই দুই শিল্পীর‌। সুকৃত অয়ন্যার অসাধারণ অভিনয় দর্শকের মনে একটা আলাদা জায়গা করে নিয়েছে।

আরও পড়ুন : মিশকার সন্তানের বাবা সূর্য! তাই সোনা রূপাকে ছাড়তে হবে স্কুল! কী উপায়ে সমস্যার সমাধান করবে দীপা? মহা পর্ব আসছে অনুরাগের ছোঁয়ায়!

কিন্তু সম্প্রতি বেশকিছুদিন ধরেই শোনা যাচ্ছে যে, এই ধারাবাহিকে টাইম লিপ আসতে চলেছে, স্বাভাবিকভাবেই টাইম লিপ আসা মানে সুকৃত অয়ন্যার পরিবর্তে অন্য অভিনেতা অভিনেত্রীদের কাস্ট করা হবে যা শুনে দর্শকদের মধ্যে অনেকেই বেশ হতাশ হয়েছেন।

এই ধারাবাহিকে সম্প্রতি দেখানো হচ্ছে যে মানিক বিলেতে চলে যাবে, এখন বিলেতে চলে যাওয়ার পর বিলেত থেকে মানিক যখন ফিরবে তখন যে সে আর ছোটোটি থাকবে না তখন নতুন কাস্টিং নেওয়া হবে এবং ছোট্ট মানিক কমলাকে আর দেখা যাবে না এই ভেবে দর্শকরা দুঃখ করছেন।

আরও পড়ুন : জ্যাশ স্বয়ম্ভু ব্যর্থ! পুজোর সপ্তাহে দর্শকের মন জয় করলো পর্ণা সৃজন! প্রথম পাঁচে ঘটলো পরিবর্তন!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“এই জুটিকে বোধ হয় আর দেখতে পারবো না
মানিক যদি বিলেত চলে যায় তাহলে মানিক বড় হয়ে দেশে ফিরবে।
তখন কমলাও বড় হয়ে যাবে মানিক কমলার বড় ভার্শনকে দেখা যাবে। খুব মিস করবো”

Related Articles