বাংলা সিরিয়াল

জিষ্ণু আর মেঘকে নিয়ে বারবার নোংরা মন্তব্য নীলের! তীব্র প্রতিবাদ করলো মেঘ

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল। এখন টানটান পর্ব নিয়ে এগিয়ে যাচ্ছে এই ধারাবাহিক। প্রথমদিকে এই ধারাবাহিকের জনপ্রিয়তা বেশ কম থাকলেও, বর্তমানে কিন্তু সকলেই প্রায় মেঘের ফ্যান হয়ে গিয়েছে। বর্তমানে মেঘ আর নীলের ডিভোর্স, আর অন্যদিকে, ময়ূরী আর নীলের বিয়ের তোড়জোড় চলছে। ধারাবাহিকে তারই মাঝে ঘটছে একের পর এক ঘটনা। মেঘকে নিয়ে মনের মধ্যে অনেক টানাপোড়েন থাকলেও, সুযোগ পেলে তাকে অপমান করতে ছাড়ে না নীল।

নীল এখনো বুঝতে না পারলেও, গিনি এখন বুঝতে পেরেছে, মেঘের কথাই হলো ঠিক। কারণ রূপকে বিয়ে করার পর তার জীবনের উপর দিয়ে যে ঝড় বয়ে যাচ্ছে, সে একমাত্র নিজেই জানে। মেঘ ভালো রেজাল্ট করার জন্য ইউনিভার্সিটি থেকে তাকে এওয়ার্ড দেওয়া হয়। সেখানে মেঘ তার এই সাফল্যের পেছনে অনেকের কথা বললেও, নীলের কথা না বলায় কিছুটা মনে আঘাত পায় নীল। তার উপরে আবার জিষ্ণুকে মেঘের জন্য অপেক্ষা করতে দেখে, তাকে চরম অপমান করে।

এই দেখে ছেড়ে কথা বলেনি মেঘ। সেও মুখের উপরে জবাব দেয় নীলকে। এবার নতুন পর্ব দেখা যাচ্ছে, জিষ্ণুর জন্মদিন উপলক্ষে তার বাড়িতে কেক নিয়ে হাজির হয় মেঘ। যথারীতি কেক কেটে চলে জিষ্ণুর জন্মদিনের সেলিব্রেশন। আর এই সুন্দর মুহূর্তকে ক্যামেরাবন্দি করে রাখার জন্য, মেঘের ফোনের ভিডিও ক্যামেরা অন করে পুরো মুহূর্তটা ক্যামেরাবন্দি করে রাখে। এরপর মেঘ বাড়ি চলে যায়।

কিছুক্ষণ পর জিষ্ণু লক্ষ্য করে, মেঘ তার ফোন নিতে ভুলে গিয়েছে। সুযোগ বুঝে জিষ্ণু মেঘের সঙ্গে নীলের সম্পর্ক ঠিক করে দেওয়ার জন্য মেঘের ফোন থেকে নীলের নাম্বার নিয়ে, নিজের ফোন থেকেই সে নীলকে ফোন করে। পরিচয় দিতেই চরম অপমান শুরু করে নীল। জিষ্ণু আর মেঘের বন্ধুত্ব নিয়ে খারাপ খারাপ কথা বলে। মেঘ তখন নিজের ফোন নিতে জিষ্ণুর বাড়িতে এলে সে সবটাই শুনতে পায়। এর পরে জিষ্ণুর হাত থেকে ফোনটা নিয়ে নীলকে মুখের ওপরে জবাব দেয়। এত কিছুর পর সত্যিই কি মেঘ আর নীলের মিল হবে? জানতে হলে দেখুন ইচ্ছে পুতুল।

Related Articles