বাংলা সিরিয়াল

TRP Rating: টিআরপি তালিকায় সন্ধ্যাতারার জয়জয়কার! জগদ্ধাত্রী আর অনুরাগের ছোঁয়া রইল কোথায়? জেনে নিন

শেষ কয়েক মাসে প্রথম দশে খুব একটা পরিবর্তন দেখা যায়নি টিআরপি তালিকায়। ‘অনুরাগের ছোঁয়া’, ‘জগদ্ধাত্রী’ এবং ‘ফুলকি’ এই তিনটি সিরিয়াল সব সময় প্রথম তিনি থেকেছে। এবার ঘটলো বড়সড় বদল। সেপ্টেম্বর মাসের শেষ সপ্তাহের টিআরপি আশার আলো দেখাচ্ছে বেশ কয়েকটি ধারাবাহিককে। অনেক সিরিয়ালের নম্বর বৃদ্ধি পেয়েছে এবার। অনেকে আবার পিছিয়ে পড়েছে। এবার প্রথম পাঁচ স্লট লিডার হয়ে জায়গা করে নিয়েছে কিছু ধারাবাহিক।

প্রতিদিন সন্ধ্যেবেলা সাড়ে সাতটা থেকে জি বাংলার পর্দায় যখন “ফুলকি” সম্প্রচারিত হয়, ঠিক সেই সময় স্টার জলসার পর্দায় “সন্ধ্যাতারা” সম্প্রচারিত হয়। “ফুলকি” আর রোহিতের গল্প দীর্ঘদিন ধরেই তৃতীয় স্থানে জায়গা করে নিয়েছে। তবে এবার প্রথম পাঁচে এগিয়ে এল “সন্ধ্যাতারা”। সেই জায়গায় প্রথম পাঁচে এবারে আর জায়গা করে নিতে পারল না “রাঙা বউ” ধারাবাহিক। তবে প্রথম স্থানে বরাবরের মতো রয়েছে “অনুরাগের ছোঁয়া”। সূর্য, দীপার প্রাপ্ত নম্বর ৮.৭।

রহস্য-রোমাঞ্চের মাঝে রোম্যান্সের গল্পঃ দেখা যাচ্ছে জগদ্ধাত্রী ধারাবাহিকে। জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভূ ধীরে ধীরে কাছে আসছে। টিআরপি তালিকায় টিম জগদ্ধাত্রী পেয়েছে ৮.২ নম্বর। প্রথম সিরিয়ালের থেকে দ্বিতীয় সিরিয়ালের নম্বরের মধ্যে কিন্তু ভালই পার্থক্য রয়েছে। ফুলকি’র টিআরপি ৭.৯। জগদ্ধাত্রীদের ফুলকির মধ্যে খুব একটা পার্থক্য কিন্তু নেই। এদিকে নিজেদের জায়গা ধরে রাখতে তৎপর “নিম ফুলের মধু” ধারাবাহিক। ৭.৮ পেয়েছে তারা।

এদিকে একটু একটু করে টিআরপি তালিকায় জায়গা করে নিচ্ছে সন্ধ্যাতারা ধারাবাহিক। তারা পেয়েছে ৭.৩। একটু বাকিরা কে কোথায় পেল সেটাও জেনে নেওয়া যাক। ষষ্ঠ স্থানে রাঙা বউ (৭.১)/ কার কাছে কই মনের কথা (৭.১)। সপ্তম স্থানে খেলনা বাড়ি (৬.৫), অষ্টম স্থানে লাভ বিয়ে আজকাল (৬.৩), নবম স্থানে তুঁতে (৬.১) আর দশম স্থানে বাংলা মিডিয়াম (৫.৯)।

 

Related Articles