বাংলা সিরিয়াল

Love biye aj kal Serial: অনেক সমালোচনার পরে লাভ বিয়ে আজকালের হার্ট টাচিং এপিসোড দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘লাভ বিয়ে আজকাল’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, শ্রাবণ একজনকে ভালোবাসতো কিন্তু তার দিদি একটা মিথ্যে কেসে জড়িয়ে গেছে দিদিকে সে মিথ্যে কেসের থেকে ছড়ানোর জন্য অনেক টাকার দরকার, যে টাকা শ্রাবণের কাছে নেই সেই কারণেই সে টাকা রোজগারের জন্য ওমকার ঘোষের শর্তে রাজি হয়। ওমকার ঘোষ জানায় বিপুল অংকের টাকা সে শ্রাবণকে দেবে,তবে তার বিনিময়ে শ্রাবণকে ওমের নকল স্ত্রী হতে হবে। এরপর ওমকার আর শ্রাবণ কন্টাক্ট ম্যারেজ এর পেপারে সাইন করে ও কন্ট্রাক্ট ম্যারেজ অনুযায়ী শ্রাবণ ওঙ্কারের সাথে তার দাদুর বাড়ি যায়। অন্যদিকে দাদুর বাড়িতে শ্রাবণকে নিয়ে যাওয়ার পরে নানা টুকরো টুকরো ঘটনায় শ্রাবণের প্রতি একটু একটু করে দুর্বল হয়ে পড়ছিল ওমকার।

তখন‌ই ওমের সৎ মা পুরো সম্পত্তি গ্রাস করবার জন্য ওঙ্কারের একটা অ্যাক্সিডেন্টের ছক কষেন। ঘটনাক্রমে সেই দিন গাড়ির মধ্যে ওমকার এবং শ্রাবণ দুজনেই ছিল, তবে অ্যাক্সিডেন্টের পর শ্রাবণ ছিটকে গাড়ির বাইরে পড়ে গেলেও ওমকার গাড়ি শুদ্ধ জলের তলায় তলিয়ে যায়। এরপর শ্রাবণ বাড়িতে ফিরে আসে এবং সবাইকে জানায় অ্যাক্সিডেন্টের ঘটনার কথা।

ওমকারের সৎ মা তখন ওমের এক্সিডেন্টের পুরো দায় চাপিয়ে দেয় শ্রাবণের উপর। তবে এই পুরো ঘটনায় ওমকারের সৎ বোন শ্রাবণের পাশে দাঁড়ায়। সে বিশ্বাস করে যে তার বৌদি কিছু করতে পারে না। অন্যদিকে শ্রাবনকে যখন মিথ্যা অপবাদ দিয়ে ওমের সৎ মা বাড়ি থেকে বার করে দেয় তখন শ্রাবণ ঠাকুর ঘরে চলে যায়। এই এপিসোড টা এতটাই হার্ট টাচিং ছিল যে দর্শকরা পর্যন্ত এই এপিসোডের প্রশংসা করছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজকে অনেক হার্টটাচিং একটা এপিসোড হয়ছে, যখন শ্রাবনকে মিথ্যা অপবাদ দিয়ে বাড়ি থেকে বের করে দিতে চায় তখন শ্রাবন দৌড়ে ঠাকুরের কাছে যায় এবং মন্দিরের ঠাকুর মশাই বলে তুমিই পারবে ওম কে ফিরিয়ে আনতে তোমার হাতের শাখা-পলা ও মাথার সিঁদুর তার প্রমান তারপর শ্রাবন গান গায় এবং তাঁর অতীতের কথা আর ওমের কথা মনে হয়, এরপরই মাথা ঘুরে পরে যায়, দারুন একটা এপিসোড!

সবাই দেখতে থাকুন লাভ বিয়ে আজকাল সোম – রবি প্রতিদিন ঠিক রাত 8:30 PM

#LoveBiyeAjkal #StarJalsha”

Related Articles