বাংলা সিরিয়াল

Mili Serial: ‘মিলির চরিত্র থেকে কাস্ট ১০০ তে ১০০ তবে ধ্রুবদাকে লিড দিলে আরো ভালো লাগতো!’মিলির প্রথম পর্ব দেখে বলছেন দর্শক!

টেলিভিশন ইন্ড্রাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেতা হলেন ধ্রুবজ্যোতি সরকার। পিলু , মিঠাই ইত্যাদি একাধিক ধারাবাহিকে তার অভিনয় দর্শকের মন জয় করে নিয়েছে। পিলু ধারাবাহিকে তো ধ্রুবজ্যোতি সাইড চরিত্র করা সত্ত্বেও লিড চরিত্র গৌরবের থেকে তাকে দর্শক বেশি পছন্দ করেছিলেন এবং দর্শকের পছন্দকে গুরুত্ব দিয়ে পরবর্তীতে ধ্রুবজ্যোতিকেই ধারাবাহিকে হাইলাইটেড করা হয়। সম্প্রতি জি বাংলা একটি নতুন ধারাবাহিক এসেছে এই ধারাবাহিকের নাম মিলি।

ধারাবাহিকের পর্বে দেখা গেছে যে, মিলি রাহুলকে ভালোবাসে। কিন্তু রাহুলের মধ্যে মিলির প্রতি সেই পরিমাণ ভালোবাসা লক্ষ্য করা যায় নি। ধারাবাহিক এই রাহুল চরিত্রটি করছেন ধ্রুবজ্যোতি সরকার আর মিলির চরিত্রটি করছেন খেয়ালী মন্ডল। এই ধারাবাহিকে আরো দেখা যাচ্ছে যে ধারাবাহিকের নায়ক চরিত্রে আছেন একজন নবাগত অভিনেতা। ধারাবাহিকের নায়ক চরিত্রের নাম অর্জুন, যাকে জেল খাটা আসামি রূপেই দেখানো হয়েছে, এমনকি তার লক্ষ্যটা এমন যে তার লক্ষ্য পূরণ হলে তাকে আরো বড় একটা জেল খাটতে হবে বলে সে মনে করে। ধারাবাহিকের প্রোমো অনুযায়ী মিলি আর রাহুলের বিয়ের দিন অর্জুন তাকে কিডন্যাপ করবে। এরপর মিলি তার বিয়ের স্বপ্ন ভেঙ্গে যাওয়ার জন্য অর্জুনকে দোষারোপ করলে অর্জুন বলবে সে যা কিছু করেছে তা মিলির ভালোর জন্যই করেছে সেটা মিলি একদিন নিজেই বুঝতে পারবে। এই ধারাবাহিকের এপিসোড, প্রোমো সব কিছু অনুযায়ী বোঝা যাচ্ছে যে, এই ধারাবাহিকের নায়ক ধ্রুবজ্যোতি নয়। অন্যদিকে এই ধারাবাহিকের প্রথম এপিসোড দেখবার পরেই দর্শকদের আক্ষেপ যে, নবাগত সেই অভিনেতা কে নয় বরং ধ্রুবজ্যোতিকে লিড করা হলে ভালো লাগতো।

 

 

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“দেখে নিলাম মিলির প্রথম এপিসোডে
চরিত্র কাস্ট থেকে শুরু করে সবকিছুই ১০০তে ১০০
দারুন জমবে
শুধু একটাই আফসোস,
ধ্রুব দা কে লিড দিলে আরো ভালো হতো ”

Related Articles