বাংলা সিরিয়াল

Mili serial: ‘মিলি রাহুলকে ভালোবাসলেও; রাহুল মিলিকে ভালোবাসে না!অন্যদিকে অর্জুনের অতীতে আছে অন্য গল্প!’মিলি ধারাবাহিক দেখে কী বলছেন দর্শক?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিলি’। ২৫ শে সেপ্টেম্বর রাত ৯ টা থেকে জি বাংলায় এই ধারাবাহিক শুরু হয়েছে। এই ধারাবাহিকের প্রথম যে প্রোমো দিয়ে ছিলো, সেই প্রোমো দেখেই দর্শকরা এই ধারাবাহিক নিয়ে উৎসাহ প্রকাশ করেছেন। এই ধারাবাহিকের প্রোমোতে দেখানো হয়ে ছিলো,যে,মিলির বিয়ের অনুষ্ঠান হচ্ছিলো, কনে সেজে সে সজ্জিত ছিলো, বর এসে তার মন্ডপে উপস্থিত। কিন্তু শুভ দৃষ্টির সময় বাড়িতে কিছু গুন্ডা আসে আর মিলি পান পাতা সরিয়ে প্রথম সেই গুন্ডার মুখ দেখে এরপর সেই গুন্ডা মিলিকে কিডন্যাপ করে নিয়ে যায়। জ্ঞান ফেরার পর মিলি যখন সেই গুন্ডাকে বলে আপনি কেন এমনটা করলেন? তখন সেই গুন্ডা বলে যে, আপনি একদিন বুঝতে পারবেন আমি যা করেছি তা আপনার ভালোর জন্যই করেছি।

ইতিমধ্যেই মিলির প্রথম পর্ব টেলিকাস্ট হয়ে গেছে,মিলির এই প্রথম পর্ব দেখে দর্শকের কী অনুভূতি? তা দর্শকরা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানাচ্ছেন। এই ধারাবাহিকের প্রথম পর্বে দেখা গেছে যে, মিলি রাহুলকে অনেক ভালোবাসে তবে রাহুল সেই পরিমাণে মিলিকে হয়তো মন থেকে ভালোবাসে না। অন্যদিকে ধারাবাহিকের নায়ক অর্জুনের ও একটা অতীত ইতিহাস আছে। দীর্ঘ সময় পরে অর্জুন কারাগার থেকে বেরোয়। অন্য দিকে মিলি যেখানে রাহুলকে বিয়ে করবার জন্য উৎসাহিত সেখানে মিলির বাবা চায় না,মিলি রাহুলের সাথে মিশুক।

 

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“দেখে নিলাম মিলির প্রথম পর্ব!

পর্ব টা মোটামুটি ছিলো!

মিলি রাহুল কে অনেক ভালোবাসে কিন্তু রাহুল এর টা বুজলাম না রাহুল হয়তো মিলি কে মন থেকে ভালোবাসেনা!

নায়কের মানে অর্জুনের অতীত নিয়ে কিছু গল্পঃ আছে হয়তো
পর্বে দেখালো কোনো এক কারণে অর্জুন কারাগারে ছিলো আর আজ বেরোলো! অর্জুনের মা বললো আবার নাকি উদ্দেশ্য পুরন করে ওকে কারাগারে যেতে হবে!

রাহুল মিলি কে বিয়ের জন্য প্রপোজ করেছে! ডায়মন্ড নেকলেস দিয়ে! মিলির বাবা চায়না মিলি রাহুলের সাথে মিশুক! পর্ব টা অনেক সাদা মাটা ছিলো
পরবর্তী তে কি হয় দেখা যাক”

Related Articles