বাংলা সিরিয়াল

‘পর্না পারেও বটে! বুদ্ধি করে অফিসের বস সেজে সৃজনকে দিয়ে শাড়ি ব্যবসায় নামিয়ে দিল!’-নিম ফুলের মধুর নতুন প্রোমো দেখে পর্নার বুদ্ধির তারিফ করছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু। এই ধারাবাহিকে দেখা যায় যে পর্না এবং সৃজনের রসায়ণ ও দত্ত বাড়িতে বউ হয়ে আসার পর পর্ণার নানান রকম সমস্যার সমাধান। দত্ত বাড়িতে বউ হয়ে আসার পর পর না বুঝতে পারে যৌথ পরিবারকে সে যেমনটা ভেবেছে, বইতে, উপন্যাসে যেমনটা যৌথ পরিবার সম্পর্কে পড়ে এসেছে যৌথ পরিবার আসলে তেমনটা নয়। যৌথ পরিবারের মধ্যে নানান রকম সংকীর্ণতা, নানান রকম বেড়াজাল থাকে তাই পর্ণা নিজে উদ্যোগ নিয়ে সেই বেড়াজাল গুলো ভাঙতে তৎপর হয়েছে।

দত্ত বাড়িতে নিয়ম ছিল বাড়ির ছেলেদের আগে মেয়েরা খাবে না, বাড়ির মেয়েরা নাচ করবে না, বাড়ির মেয়েরা নাইটি পরবে না, এমনকি বাড়ির মেয়েরা বাইরে গিয়ে চাকরি ও করবে না। এই জায়গায় দাঁড়িয়ে পর্ণা একটার পর একটা গন্ডি ভাঙতে থাকে নিজের চেষ্টায়। সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো দেওয়া হয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে, সৃজন দত্তের চাকরি চলে গেছে আর সৃজনের মা কৃষ্ণা সৃজন কে বলছে কিরে বাবু এবার কি তুই বৌয়ের পয়সায় খাবি? তখন পর্নার মাথায় একটি নতুন আইডিয়া আসে।

পর্ণা নিজে ছদ্মবেশ নিয়ে একটি কোম্পানির ম্যানেজার সেজে সৃজনকে বলে কলকাতা শহরের শাড়ির দায়িত্বটা আপনাকে দেওয়া হলো। এরপর দেখা যায় দত্ত বাড়িতে সবাই শাড়ি তৈরির কাজে হাত লাগিয়েছে আর কৃষ্ণা পর্ণাকে বলছে, দেখলে তো আমার বাবু কত সুন্দর কাজ জোগাড় করেছে,পর্ণা তখন বলছে, মা আমি তো এটাই চেয়েছিলাম,আর এই প্রোমো দেখে দর্শক বলছেন, সত্যিই পর্না পারে ও বটে! বুদ্ধি করে সৃজনকে দিয়ে কি সুন্দর ব্যবসায় নামিয়ে দিলো।

Related Articles